সংবাদ শিরোনাম :
পুলিশ ব্যর্থ হলে শিক্ষার্থীদের সঙ্গে মাঠে নামবেন শামীম ওসমান

পুলিশ ব্যর্থ হলে শিক্ষার্থীদের সঙ্গে মাঠে নামবেন শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রভাবশালী সাংসদ শামীম ওসমানের আশ্বাসে আগামী দুদিনের জন্য নারায়ণগঞ্জে আন্দোলন স্থগিত করেছে নিরাপদ সড়কের দাবিতে থাকা শিক্ষার্থীরা। দাবি অনুযায়ী, পুলিশ তার দায়িত্ব পালনে ব্যর্থ হলে শিক্ষার্থীদের নিয়ে মাঠে নামার ঘোষণা দিয়েছেন শামীম ওসমান।

শুক্রবার বিকালে নগরীর চাষাঢ়া এলাকায় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন শামীম ওসেমান। এরপর এই সাংসদ শিক্ষার্থীদের নিয়ে ট্রাফিক ব্যবস্থাপনা কার্যক্রম মনিটরিংয়ে রাজপথে নামেন।

এক পর্যায়ে শামীম ওসমান শিক্ষার্থীদের বলেন, ‘নিরাপদ সড়কের জন্য সমাজকে যে ঝাঁকুনি দেয়ার দরকার ছিল সেটা করতে তোমরা সফল হয়েছ। এই শক্তিকে মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে কাজে লাগাতে হবে।’

শামীম ওসমান বলেন, ‘তোমাদের দেখে আমি বিশ্বাস করি যেসব অশ্লীল পোস্টার বা ব্যানার আমি দেখতে পাচ্ছি, সেগুলো তোমাদের নয়। কেউ নিশ্চয়ই সাপ্লাই দিয়েছে।’ শামীম ওসমান এসময় শিক্ষার্থীদেরকে আগামী রবিবার পর্যন্ত ট্রাফিক কার্যক্রম বন্ধ রেখে ট্রাফিক পুলিশের ওপর দায়িত্ব পালনের সুযোগ দিতে বলেন।

তিনি বলেন, ‘পুলিশের ওপর দুদিনের জন্য দায়িত্ব ছেড়ে দাও। পুলিশ যদি যথাযথ দায়িত্ব পালনে ব্যর্থ হয় তাহলেই আগামী রোববার থেকে তোমাদের সঙ্গে আমি নিজেই মাঠে নেবে যাবো।’ এরপর শিক্ষার্থীরা ত্রুটিযুক্ত গাড়ির আটককৃত চাবিগুলো পুলিশের হাতে তুলে দেয়। সেই সঙ্গে ট্রাফিক কার্যক্রম দুই দিনের জন্য বন্ধ করে। সেই সঙ্গে শিক্ষার্থীরা চাষাঢ়া চত্বরে একটি ফুট ওভারব্রিজ নির্মাণের দাবিও জানায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com